Comment Policy

একটি পাবলিক ওয়েবসাইট হিসেবে আমাদের প্রতিটি লেখায় আপনি অবাধে আপনার ব্যাক্তিগত অভিমত এবং মতবাদ আপনার মূল্যবান মতামত তথা কমেন্ট আকারে দিতে পারবেন।  আর আমাদের এই ফন্ড অফ টেক আপনাকে আপনার সেই অধিকার স-সম্মানে প্রদান করে।  আপনার মূল্যবান মতামত আমাদের কাছে অতি গুরুত্বপূর্ণ ।  ফন্ড অফ টেক প্রতিটি মতামত এর অপর যথেষ্ট শ্রদ্ধাশীল এবং পর্যাপ্ত সম্মান প্রদর্শন করবে।

ব্যাবহারকারি অ্যাকাউন্ট

ফন্ড অফ টেক এ মতামত করার জন্য , এই ওয়েবসাইটে আপনার অবশ্যই অন্তত পক্ষে একটি সাবস্ক্রাইবার অ্যাকাউন্ট থাকতে হবে।  আর অ্যাকাউন্ট না থাকলে আমাদের ওয়েবসাইটের সাইন-আপ সুবিধা থেকে আপনার অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।  

তাছাড়াও প্রতিটি লেখার নিচে আপনি ইমেইল এবং আপনার নাম প্রদান করে আপনার মতামত লিখতে পারবেন, আর এটি সাবস্ক্রাইবার অ্যাকাউন্ট এর বিকল্প হিসেবে গণ্য হবে।  


ভালো ভালো মতামত প্রদানঃ প্রতিটি লেখার প্রতি আপনার ইতিবাচক এবং পরামর্শ মূলক মন্তব্য তথা মতামত; ফন্ড অফ টেক সর্বদা অনুসরন এবং মাথায় রাখার চেষ্টা করবে।  এবং এসব মতামত আপনার মত মূল্যবান পাঠক এর ইচ্ছাকে পর্যাপ্ত সম্মান দিয়ে ভবিষ্যতে আমাদের কার্যকলাপ সেরূপ করার পর্যাপ্ত চেষ্টা করবে।  একটি ভালো ইতিবাচক মতামত এবং পাঠকের সুন্দর অভিব্যাক্তি, মূল লেখককে আরও ভালো ভালো লেখা লিখতে অনুপ্রানিত করবে।

ব্যাক্তিগত প্রচারঃ মতামত সেকশনে আপনার লেখার বা আপনার ব্লগ,ফেসবুক পেজ, ব্যাক্তিগত প্রোফাইল এর প্রচার করা থেকে  ফন্ড অফ টেক এর পক্ষে কোন বাধা আসবে না।  সুতরাং আপনি আপনার ব্লগ,ফেসবুক পেজ, ব্যাক্তিগত প্রোফাইল ইত্যাদি এর প্রচার আমাদের যেকোনো মতামত সেকশনে করতে পারবেন।  তবে তা অবশ্যই সেই লেখার সাথে প্রাসঙ্গিক হতে হবে।

নেতিবাচক মতামতঃ মতামত সেকশনে কাউকে গালি দেওয়া, হেও প্রতিপণ্য করা, শত্রুতা দেখানো, কারও ব্যাক্তি জীবনে সমস্যা আসতে পারে এরূপ মতামত করা থেকে একদম বিরত থাকতে হবে।  কাউকে গালি দেওয়া, হেও প্রতিপণ্য করা, শত্রুতা দেখানো, কারও ব্যাক্তি জীবনে সমস্যা আসতে পারে এরকম মতামত দেখা পেলে সেই পাঠক এর মতামত  ফন্ড অফ টেক এর পক্ষ থেকে বাতিল করে দেয়া হবে।

ম্যালিসিয়াস লিঙ্কঃ কারও মতামতে কোন ভেজাল লিঙ্ক, ক্ষতিকারক সফটওয়্যার ইত্যাদি পাওয়া গেলে ফন্ড অফ টেক তার আইপি এড্রেসকে সারাজীবন এর জন্য এই ওয়েবসাইটে প্রবেশ হতে ব্যান করে দিবে।

ফন্ডঅফটেক একটি বাংলাদেশ ভিত্তিক টেকনোক্র্যাট নিউজ পোর্টাল। আমরা এই প্ল্যাটফর্মে বিজ্ঞান এবং প্রযুক্তি ভিত্তিক মানসম্মত কনটেন্ট প্রকাশ নিয়মিত প্রকাশ করার চেষ্টা করে থাকি।

আমাদের স্লোগান, 'প্রযুক্তি সংবাদ, যেটা মূল্য রাখে।'

To Top