প্রিমো এইচ৮ প্রো ৭৪৯৯ টাকায় প্রিঅর্ডারে

বাজারে চলে এল ওয়ালটনের নতুন বাজেট কিলার স্মার্টফোন ‘প্রিমো এইচ৮ প্রো’। ওয়ালটন তাদের প্রিমো এইচ৮ এর সাক্সেসর হিসেবে বাজারে নিয়ে এসেছে এই ফোনটি। বর্তমানে স্মার্টফোনটি প্রিঅর্ডার ফর্মে রয়েছে এবং শীঘ্রই স্মার্টফোনটি রিটেইল মার্কেটে চলে আসবে। এই স্মার্টফোনটির মূল আকর্ষণ হচ্ছে এর ওয়াটারড্রপ, ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি রম এর বান্ডেল। ডিভাইসটিতে ৩,৫২০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। 

প্রিমো এইচ৮ প্রো স্মার্টফোনটিতে থাকবে ৫.৭১ ইঞ্চির নচ ডিসপ্লে এবং এর রেজুলেশন হবে ১৫২০*৭২০ পিক্সেল। এত কম বাজেটের একটি স্মার্টফোন হিসেবেও এতে পাওয়া  যাবে এন্ড্রয়েড এর লেটেস্ট পাই ৯.০ ভার্সন। প্রিমো এইচ৮ প্রো এর একটি আরেকটি আকর্ষণ হল এর এআরএম কর্টেক্স-এ৫৫ প্রসেসর। এটি একটি ১.৬ গিগাহার্জ ক্ষমতাসম্পন্ন অক্টাকোর প্রসেসর। এতে জিপিইউ হিসেবে থাকছে পাওয়ার ভিআর জিই৮৩২২।

আরো দেখুনঃ প্রিমো এইচ৮ টার্বো এডিশন

স্মার্টফোনটির রিয়ার প্যানেলে পাওয়া যাবে পিডিএএফ প্রযুক্তির ১৩ মেগাপিক্সেল বিএসআই সেনসর যুক্ত ক্যামেরা, যার সাথে অবশ্যই থাকছে একটি শক্তিশালী ফ্ল্যাশ। আর রিয়ার প্যানেলে ফ্ল্যাশ এবং ক্যামেরা ভারটিক্যাল ভাবে থাকায় এটি ডিজাইনকেও অনেক আকর্ষণীয় করে তুলেছে। আর সামনের ওয়াটার ড্রপ নচের ভেতর থাকবে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

একনজরে প্রিমো এইচ৮ প্রো

▪ ডুয়াল 4G স্ট্যান্ডবাই
▪ অ্যান্ড্রয়েড ৯.০ পাই
▪ ১৪.৫ সে.মি.(৫.৭১”) HD+ আইপিএস ‘NOTCH’ ডিসপ্লে
▪ ১.৬ গিগাহার্জ অক্টা-কোর প্রসেসর
▪ ৩ জিবি DDR4 র‍্যাম; ৩২ জিবি রম
▪ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা
▪ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা
▪ ফেস-আনলক, ফিংগারপ্রিন্ট স্ক্যানার
▪ ৩৫২০ মিলি অ্যাম্পেয়ার ব্যাটারি
▪ অনলাইন থিম, জেসচার ন্যাভিগেশন, ওটিজি, ওটিএ আপডেটের সুবিধাসহ আরও অনেক কিছু।

স্মার্টফোনটির অনলাইনে প্রিঅর্ডার চলছে। আর প্রিঅর্ডার করলে এর আসল দামের চেয়ে ১০০০ টাকা কমেই প্রিমো এইচ৮ প্রো কিনে নিতে পারছেন। আর স্মার্টফোনটির প্রিঅর্ডার প্রাইস হল ৭৪৯৯ টাকা। আর প্রিঅর্ডার পিরিয়ড শেষ হয়ে গেলে আপনাদের কিনতে হবে ৮৪৯৯ টাকায়। এই লিঙ্ক তথা ওয়ালটন ই-প্লাজা থেকে স্মার্টফোনটি প্রিঅর্ডারে বুক করতে।