ডিভাইস রিভিউ

বাজারে এলো ওয়ালটনের জাভা সাপোর্টেড ফিচার ফোন!

0

 

আজ থেকে ৭-৮ বছর আগে বাজার মাত করে ছিল বেশ কিছু নামি দামি ব্র্যান্ড এর ফিচার ফোন।  আর এসব ফোনের মূল আকর্ষণটা থাকতো এর ভেতর থাকা জাভা।  ছোট ছোট অনেক অ্যাপলিকেশন এবং গেমস খেলা যেতো এসব জাভা ফিচার ফোনে।

একনজরে ‘অলভিও এমএম১৫ জে’

  • দুটি সিম একসঙ্গে ব্যবহার করা যাবে
  • ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্টেড
  • ২.৪ ইঞ্চির কিউভিজিএ ডিসপ্লে
  • জাভা সাপোর্টেড
  • ডিজিটাল ক্যামেরা
  • ১৮০০ এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি
  • মূল্য : ১,২০০ টাকা মাত্র

বিস্তারিত জানতে ভিজিট করুন এখানে

সময় বদলেছে ,মুঠোফোন এর বাজারে এক পশলা ঝড় বয়ে গিয়ে ব্যাপক বিপ্লব সাধিত হয়েছে।  আজকেও আমরা যদি কোনো দরকারে ফিচার ফোন কিনতে চাই তবে দেখি তাতে জাভা আছে কিনা।  আমাদের দেশীয়  ইলেকট্রনিক্স ব্র্যান্ড সম্প্রতি বাজারে নিয়ে এসেছে তাদের নতুন একটি ফিচার ফোন, নাম ‘অলভিও এমএম১৫ জে’।

বাজারে ডিভাইসটি লাল,নীল এবং সবুজ রঙে পাওয়া যাবে।  ডিভাইসটিতে আছে ২.৪ ইঞ্চি কিউভিজিএ ডিসপ্লে।  যার রেজুলেসন ৩২০*২৪০ পিক্সেল।  ডিভাইসটি দীর্ঘে ১২৫.৯ মিলিমিটারে এবং প্রস্থে ৫২.৫০ মিলিমিটার।  ডিভাইসটি ১১ মিলিমিটার পুরু।

ডিভাইসটির রিয়ার প্যানেলে রয়েছে ডিজিটাল ক্যামেরা সাথে একটি এলইডি ফ্ল্যাশ। এই ডিভাইসটি এমপি৪ ফরম্যাটে ভিডিও, এমপি৩ গান, এফএম রেডিও এবং রেকর্ডিং পাশাপাশি ভিডিও রেকর্ডিং এসব মাল্টিমিডিয়া ফিচারস প্রোভাইড করবে।

আগেই উল্লেখ করেছি যে ডিভাইসটি জাভা সাপোর্টেড, ডিভাইসটিতে বিল্ট ইন ভাবে ফেসবুক এবং অপেরা মিনি অ্যাপ ইন্সটল করা থাকবে।  তবে ডিভাইসটি ব্যাবহার করে কেবল আপনি ২ জি কানেক্টিভিটি সেবা উপভোগ করতে পারবেন।

ডিভাইসটিতে থাকবে ১৮০০ এমএএইচ ব্যাটারি।  ফিচার ফোনটি বাজারে পাওয়া যাবে মাত্র ১২০০ টাকায়।  আপনার পছন্দের ফিচার ফোনের তালিকায় ‘ওয়ালটন অলভিও এমএম১৫ জে’ কে যুক্ত করে নিতে পারেন এখনই।

৬ জিবি র‍্যাম : ওয়ালটন প্রিমো এক্স৫ হ্যান্ডস অন রিভিউ

Previous article

নগদ কিস্তি এবং EMI সুবিধায় ওয়ালটন মোবাইল এখন আরো সহজলভ্য

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *