সংবাদ

৬৯৯৯ টাকায় রেডমি গো : শাওমির সবচাইতে সস্তা স্ন্যাপড্রাগন ফোন

১০ হাজার টাকার নিচে যারা স্ন্যাপড্রাগন প্রসেসর এর কথা ভাবতেই পারেন না, তাদের জন্য অবাক করার মত ব্যাপার হলেও সত্য যে; শাওমি আমাদের দেশে অফিসিয়ালি মাত্র ৬ হাজার টাকায় নিয়ে এসেছে তাদের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪২৫ সমৃদ্ধ স্মার্টফোন রেডমি গো।  এটি শাওমির প্রথম এন্ড্রয়েড গো এডিশন স্মার্টফোনই নয় এটি তাদের এই পর্যন্ত বাজারে আনা সবচাইতে সস্তা স্মার্টফোনও বটে! এর আগে আমাদের দেশে শাওমির ১০ হাজার টাকার নিচে সবচেয়ে সস্তা ফোন ছিল রেডমি ৬ বা রেডমি ৬এ ; যার দাম ছিল ৯,৪৯৯ টাকা। রেডমি গো স্মার্টফোনটির দাম রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা মাত্র।

৬৯৯৯ টাকা দামের শাওমির সবচাইতে সস্তা এই স্মার্টফোনটি বাজারে পাওয়া যাবে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি রম এর সাথে, এই ডিভাইসটি ১২৮ জিবি পর্যন্ত এক্সটারনাল এসডি কার্ড সাপোর্ট করবে।  এই ফোনটিতে পাওয়া যাবে ১২৮০*৭২০ পিক্সেল এর ফুল এইচডি ৫ইঞ্চি ডিসপ্লে। ডিসপ্লেটির অ্যাক্সপেক্ট রেসিও ১৬ঃ৯ এবং পিক্সেল ডেনসিটি ২৯৬ পিপিআই।

ডিসপ্লে ১২৮০*৭২০ পিক্সেল,৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে
প্রসেসর কুয়ালকম স্ন্যাপড্রাগন ৪২৫
জিপিইউ এডরিনো ৩০৮
র‍্যাম ১ জিবি
রম ৮ জিবি
ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেল
রিয়ার ক্যামেরা ৮ মেগাপিক্সেল
ব্যাটারি ৩০০০ এমএএইচ
অপারেটিং সিস্টেম এন্ড্রয়েড গো অরিও
দাম ৬,৯৯৯ টাকা
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Popular

ফন্ডঅফটেক একটি বাংলাদেশ ভিত্তিক টেকনোক্র্যাট নিউজ পোর্টাল। আমরা এই প্ল্যাটফর্মে বিজ্ঞান এবং প্রযুক্তি ভিত্তিক মানসম্মত কনটেন্ট প্রকাশ নিয়মিত প্রকাশ করার চেষ্টা করে থাকি।

আমাদের স্লোগান, 'প্রযুক্তি সংবাদ, যেটা মূল্য রাখে।'

To Top